সোনারগাঁয়ে ৫১তম বাংলাদেশ জাতীয় শিক্ষা ক্রীড়া পুরস্কার বিতরণ - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Tuesday, October 8, 2024

সোনারগাঁয়ে ৫১তম বাংলাদেশ জাতীয় শিক্ষা ক্রীড়া পুরস্কার বিতরণ


সদ্য সংবাদ ডেস্কঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৫১তম বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালীন খেলাধুলার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 



গতকাল মঙ্গলবার বিকেলে মোগরাপাড়া হরিদাস গৌরগোবিন্দ শ্যামসুন্দর স্মৃতি সরকারি বিদ্যায়াতনে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা রহমান। 

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও উপজেলা স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির সম্পাদক এস.এম আবু তালেবের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উপজেলা একাডেমিক সুপার ভাইজার কাজল চন্দ্র পাল,অত্র বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ সুলতান আহম্মেদ,এছাড়াও ক্রীড়া পরিচালনা কমিটির সদস্য,বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী শিক্ষার্থী বৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার ফারাজানা রহমান বলেন,তরুণদের মানসিকতা বিকাশে খেলাধুলার বিকল্প নাই। তরুণ ও যুবসমাজকে ক্রীড়াঙ্গনমুখী করতে হবে। শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। উপজেলায় যারা খেলাধুলা করে গৌরব অর্জন করেছে তারা জেলা পর্যায়ে ভালো খেলবে। বিজয় ছিনিয়ে আনবে। আমাদের সকলের ভাবমূর্তি উজ্জ্বল করবে।

উল্লেখ্য যে এবছর গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় বালক,বালিকাদের একক সাঁতারে ৩০টি ও দলগত বালিকাদের কাবাডিতে ১০টি ও দাবায় ৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের বালক বালিকা অংশগ্রহণ করেন।

পরে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ছাত্র,ছাত্রীদেরকে পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।


এসএস/বি

০৮/১০/২০২৪খ্রীঃ


No comments:

Post a Comment