সন্ত্রাস,চাঁদাবাজ মুক্ত সোনারগাঁ গড়তে জন সচেতনতামুলক পথসভা করলেন আতাউর রহমান। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Tuesday, October 8, 2024

সন্ত্রাস,চাঁদাবাজ মুক্ত সোনারগাঁ গড়তে জন সচেতনতামুলক পথসভা করলেন আতাউর রহমান।

 


সদ্য সংবাদ ডেস্কঃ


নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে দখলবাজ, চাঁদাবাজ, সন্ত্রাস, মাদক ব্যবসায়ী ও নৈরাজ্যের বিরুদ্ধে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান।

তারই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার মোগরাপাড়া চৌরাস্তায় সচেতনতামুলক পথসভা করেন মোগরাপাড়া ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা। এই সময় মোগরাপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আতাউর রহমান বলেন,মোগরাপাড়ায় অবস্থিত সিএনজি,বেবি ষ্ট্যান্ড ও গণপরিবহনসহ কোনো সেক্টরে'ই কোনো প্রকার চাঁদাবাজি চলবে না। সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলুন। মাদক ব্যবসায়ী ও মাদক সেবিদের সামাজিকভাবে বয়কট করতে হবে।



তিনি বলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান এর নির্দেশে উপজেলায় সন্ত্রাস চাঁদাবাজি দখলবাজি, নৈরাজ্যকারীদের প্রতি হুশিয়ারী দেয়া হয়েছে। যদি কারো বিরুদ্ধে চাঁদাবাজী, সন্ত্রাসী কর্মকান্ড ও মাদক ব্যবসায়ের সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া যায় সেই ব্যাক্তিকে আইন শৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করুন। একই সঙ্গে অপকর্মকারীদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনী ও নেতাকর্মীদের কঠোর ভুমিকা রাখার আহ্বান জানান।

তিনি আরোও বলেন,যদি কোনো চাঁদাবাজ আমাদের দলের কিংবা বিরোধী দলেরও হয়। তাদেরকেও এক চুল ছাড় দেয়া হবে না। আমরা চাঁদাবাজ মুক্ত সোনারগাঁ গড়ার লক্ষে বদ্ধপরিকর। আগামীর সোনারগাঁ হবে শান্তি,সমৃদ্ধি ও সম্প্রীতির সোনারগাঁ। এসময় ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন বলেন,মোগরাপাড়া ইউনিয়নে সিএনজি- অটো,বাস-ট্রাক স্ট্যান্ডে কোন চাঁদাবাজি চলবে না,কেউ চাঁদাবাজি করলে তাৎক্ষণিক পুলিশকে খবর দিবেন। আপনারা জানেন কে বা কারা চাঁদা তুলে আমাদের মোগরাপাড়া ইউনিয়ন বিএনপি'র সাধারণ সম্পাদক আতাউর রহমানের বিরুদ্ধে প্রশাসনের কাছে মিথ্যা তথ্য দিয়ে হয়রানি করেছে,কিন্তু সে কোন চাঁদাবাজির সাথে জড়িত নয় বলে প্রমান পেয়েছে প্রশাসন। আমি স্পষ্ট ভাষায় বলতে চাই বিএনপি কোন চাঁদাবাজির সাথে জড়িত নয়,কেহ যদি চাঁদা দাবি করে তাহলে আপনারা মালিক, ড্রাইভার ভাইয়েরা মিলে তাদের ধরে বেঁধে রাখবেন এবং তাৎক্ষনিক ভাবে পুলিশকে খবর দিবেন প্রয়োজনে আমাদের খবর দিবেন আমরা আপনাদের সহযোগিতা করবো তার পরও সোনারগাঁকে চাঁদাবাজ মুক্ত করবো ইনশাআল্লাহ। 

সময় উপস্থিত ছিলেন,মোগরাপাড়া ইউনিয়ন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ,সোনারগাঁ থানা কৃষক দলের সদস্য সচিব বাবুল হোসেন বিজয়,থানা যুবদল নেতা রাকিব হাসানসহ মোগরাপাড়া চৌরাস্তা সকল গাড়ি চালক ও সাধারণ জনতা।


এসএস/বি

০৮/১০/২০২৪খ্রীঃ

No comments:

Post a Comment