মাদক সেবনে বাধা দেয়ায় গৌতম কুমার বনিককে পিটিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Sunday, October 20, 2024

মাদক সেবনে বাধা দেয়ায় গৌতম কুমার বনিককে পিটিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা

 



সদ্য সংবাদ ডেস্কঃ

মাদক সেবন ও বেঁচাকেনায় বাধা এবং পূর্ব শত্রুতার জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদী এলাকার গৌতম কুমার বনিক(৬১)নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতরভাবে আহত করার অভিযোগ উঠেছে। ভুক্তভোগী উপজেলার বারবী ইউনিয়নের রিবর গ্রামের মৃত শ্রী হরি ভক্ত বনিকের ছেলে।



 শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় বারদী শ্রী শ্রী লোকনাথ ব্রাহ্মচারী আশ্রমের প্রধান গেইট সংলগ্ন দুলাল চন্দ্র দাস এর ক্রোকারিজ দোকানের সামনেএ মারপিটের ঘটনা ঘটে। এসময় তার সাথে থাকা নগদ অর্থ ও স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায় আসামীরা। 

এ বিষয়ে আহত ব্যবসায়ী গৌতম কুমার বনিক বাদী হয়ে, ১)লোকনাথ মালাকার (৪৮),পিতা- মৃত গনেশ মালাকার,২)উত্তম মালাকার,পিতা-লোকনাথ মালাকার,৩)পরন মালাকার(৪৫)পিতা- মৃত গনেশ মালাকার সহ অজ্ঞাতনামা আরও ৩/৪ জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায়,আহত ব্যবসায়ী গৌতম কুমার বনিক বাংলাদেশ হিন্দু বৌদ্ধ,খ্রিষ্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পুজা উৎযাপন পরিষদ সোনারগাঁও উপজেলা কমিটির সহ-সভাপতি হিসাবে দায়িত্বরত পালন করছেন। ২০১৪ সালে তার ওপেন হার্ট সার্জারীও হয়।

গৌতম কুমার বণিকের উপর হামলাকারী পবন মালাকার দীর্ঘদিন ধরে মাদক সেবনকারী এবং এলাকায় বিভিন্ন অপরাধ কর্মকান্ড চালিয়ে আসছিল। তাদের অপরাধ কর্মকান্ডে বাঁধা দেওয়ার কারনে হামলাকারীরা বিভিন্ন সময়ে গৌতম কুমার বণিককে মারপিট করিয়া খুন-জখম করার হুমকি দিয়া আসিতেছিল। এরই ধারাবাহিকতায় গত শনিবার (১৯ অক্টোবর) রাত সাড়ে সাতটার দিকে লোকনাথ মালাকার,উত্তম মালাকার ও পবন মালাকার অজ্ঞাতনামা ৩/৪ সঙ্গীসহ দা, লোহার রড, লাঠি সোঠা, দেশীয় অস্ত্র দন্ত্রে সজ্জিত হয়ে সোনারগাঁও থানাধীন বারদী শ্রী শ্রী লোকনাথ ব্রাহ্মচারী আশ্রমের প্রধান গেইটের সামনের রাস্তায় গৌতম কুমার বণিকের পথরোধ করে তাকে হত্যার উদ্দেশ্যে এলোপাথাড়িভাবে মারপিট করে মারাত্মকভাবে আহত করে।

এবং তার সঙ্গে থাকা নগদ দশ হাজার টাকা ও গলা থেকে এক ভরি ওজনের একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এসময় গৌতম কুমার বণিকের ডাক-চিৎকারে দুলাল চন্দ্র দাস (৫৮) নামের এক ব্যক্তি এগিয়ে আসলে তাকেও এলোপাথারীভাবে কিল-ঘুষি মারিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলা-ফুলা জখম করে। লোকজন সমাগম হতে থাকলে উক্ত বিষয়ে মামলা করলে তাদের খুন করার হুমকি দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে আহত গৌতম কুমার বণিকের স্বজনরা তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা প্রদান করেন। এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি আঃ বারী বলেন,অভিযোগ পেয়েছি,ঘটনার তদন্ত করে এর ব্যবস্থা নেয়া হবে।

এসএস/বি

২০অক্টোবর ২০২৪খ্রীঃ

No comments:

Post a Comment