সিদ্ধিরগঞ্জ থেকে হারিয়ে যাওয়া রূপনা আক্তার সোনারগাঁয়ে উদ্ধার - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Sunday, October 13, 2024

সিদ্ধিরগঞ্জ থেকে হারিয়ে যাওয়া রূপনা আক্তার সোনারগাঁয়ে উদ্ধার

 

সদ্য সংবাদ ডেস্কঃ


নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ সাইনবোর্ড মিতালী মার্কেট এলাকা থেকে হারিয়ে যাওয়া রূপনা আক্তার (১০) নামের এক শিশুকে সেনাবাহিনীর সহায়তায় সোনারগাঁ উপজেলা থেকে উদ্ধার করা হয়েছে।



গত শনিবার দুপুরে হারিয়ে যাওয়া শিশু রূপনা আক্তারকে সোনারগাঁয়ের কাঁচপুর এলাকা থেকে সেনাবাহিনী উদ্ধার করে সোনারগাঁ থানায় হস্তান্তর করেন। এই ঘটনায় পরে সোনারগাঁ থানা পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে শিশুটির পরিবারকে সনাক্ত করে রোববার সকালে পরিবারের কাছে হস্তান্তর করেন।

 রূপনা আক্তার সুনামগঞ্জের দিরাই উপজেলার কর্নাগা গ্রামের রিপন মিয়ার মেয়ে। তার মা শৈবন বেগম সিদ্ধিরগঞ্জের মিতালী মার্কেটে পরিচ্ছনতা কর্মী হিসেবে কাজ করেন। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড মিতালী মার্কেট এলাকা থেকে রূপনা আক্তার নামের একটি কন্যা শিশু পথ হারিয়ে কাঁচপুর বাস স্ট্যান্ড এলাকা চলে আসে। পরে সেনাবাহিনী ওই শিশুকে সোনারগাঁ থানায় দিয়ে যান। সোনারগাঁ থানা পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে পরিবারকে খুজে বের করে তাকে পরিবারের কাছে হস্তান্তর করে। 

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ আব্দুর বারী বলেন,পথ হারা শিশুকে সেনাবাহিনী থানায় দিয়ে গিয়েছেন। উদ্ধার হওয়া শিশুকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসএস/বি
১৩/১০/২০২৪ খ্রীঃ

No comments:

Post a Comment