সোনারগাঁয়ে দীর্ঘদিন রাজনীতিতে সক্রিয় না থেকেও একাধিক হত্যা মামলার আসামী হওয়ার অভিযোগ - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Saturday, September 21, 2024

সোনারগাঁয়ে দীর্ঘদিন রাজনীতিতে সক্রিয় না থেকেও একাধিক হত্যা মামলার আসামী হওয়ার অভিযোগ

 


সদ্য সংবাদ ডেস্কঃ


আওয়ামী লীগের কোন অঙ্গ ও সহযোগী সংগঠনের রাজনীতিতে সক্রিয় না থেকেও শুধুমাত্র সমর্থক হওয়ার কারণে একাধিক হত্যা মামলার আসামী করার অভিযোগ করেছেন মোহাম্মদ করিম আহমেদ (৫৫) নামের এক ব্যক্তি।

গতকাল শনিবার সাংবাদিকদের কাছে অভিযোগে জানা যায়,ভুক্তভোগী মোহাম্মদ করিম আহমেদ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিশ গ্রামের মৃত দারোগ আলীর ছেলে।



তিনি অভিযোগ করে বলেন, আমি প্রায় ৭-৮ বছর যাবত হার্ট ও এজমাসহ শাররিক অসুস্থতা নিয়ে প্রতিনিয়তই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছি।

রাজনীতিতে আমি সক্রিয় না,কিন্তু উদ্দেশ্যমূলক ভাবে অন্যান্যদের সাথে মিথ্যা হত্যা মামলায়

আমার নামও জড়িয়েছে। আমার বিরুদ্ধেও দায়ের করা মামলা গুলো সঠিকভাবে তদন্ত করার জন্য পুলিশকে অনুরোধ করছি এবং প্রশাসনের উর্ধ্বতণ কর্মকর্তাদের কাছে ন্যায় বিচার দাবি করছি। তিনি আরো বলেন,গত মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) মিথ্যা মামলার ওপর ভিত্তি করে সোনারগাঁ থানা পুলিশ গ্রেফতার করতে আমার বাড়িতে অভিযান চালায়। এ সময় আমি পুলিশ দেখে এজমা ও হার্টেও রোগী হওয়ায় শ্বাসকষ্টে গুরুতর অসুস্থ  হয়ে পড়ি। এ ঘটনা জানতে পেরে এলাকাবাসী জড়ো হয়ে প্রতিবাদ শুরু করলে পুলিশ ঘটনাস্থল থেকে চলে যায়। পরে আমাকে তৎক্ষণিকভাবে ঢাকা বারডেম ও পরে বক্ষব্যাধি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এলাকাবাসী বলেন,পুলিশ জনগণের বন্ধু, তারা যদি সঠিক তদন্ত না করে মানুষকে এরকম হয়রানি করে তাহলে কিভাবে জনগণ শান্তিতে থাকবে? এলাকাবাসী এর প্রতিকার চায়। উল্লেখ্য যে হাসিনা সরকার পতনের পর গত ৬ আগস্ট করিম আহমেদের পৌরসভার দরপত এলাকায় খামারবাড়ি ও বাগান বাড়িতে অবস্থিত ২টি প্রজেক্ট থেকে ৬০ লাখ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।


এসএস/বি

২১ সেপ্টেম্বর ২০২৪


No comments:

Post a Comment