প্রকাশিত সংবাদের বিরুদ্ধে নিজাম উদ্দিন'র প্রতিবাদ। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Monday, September 30, 2024

প্রকাশিত সংবাদের বিরুদ্ধে নিজাম উদ্দিন'র প্রতিবাদ।

 

সদ্য সংবাদ ডেস্কঃ

গত ২৯ সেপ্টেম্বর রবিবার অনলাইন নিউজ পোর্টালে এবং সোমবার ৩০ সেপ্টেম্বর জাতীয় দৈনিক সহ লোকাল কয়েকটি পত্রিকায়  নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিএনপি নেতা চাদাঁবাজ আতাউর রহমান গ্রেফতার শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।উক্ত সংবাদে বিচার সালিশের নামে বাবুল,রাকিব,নিজামুদ্দিনের একটি সিন্ডিকেটও অবৈধ ভাবে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে জড়িয়ে সংবাদ প্রকাশ করে।



এই প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন সোনারগাঁ উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন। এক প্রতিবাদ লিপিতে তিনি বলেন,আমাকে সহ বাবুল,রাকিবকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া,বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। 

আমি বা বাবুল,রাকিব বিচার সালিশের নামে কারো কাছ থেকে কোনো কালেই কোন প্রকার টাকা হাতিয়ে নেইনি। সংবাদে উল্লিখিত নিজাম সিন্ডিকেট নামে কোন সিন্ডিকেটের অস্তিত্ব নেই। একটি স্বার্থান্বেষী মহলের প্ররোচনায় এ মিথ্যা সংবাদের অবতারণা করা হয়েছে শুধু আমাকেসহ উপজেলা কৃষকদলের সদস্য সচিব বাবুল,যুবদল নেতা রাকিবকে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি সামাজিকভাবে আমাদের ক্ষতি করার উদ্দেশ্যে। 

আমাদেরকে জড়িয়ে এই মিথ্যে ও বানোয়াট সংবাদ প্রকাশের তীব্র নিন্দা জানাচ্ছি। সেই সাথে মিডিয়াকর্মী ভাইদের কাছে অনুরোধ,সঠিক তথ্যের মাধ্যমে যেন নিউজ প্রকাশ করেন।


এসএস/বি

৩০/০৯/২০২৪





No comments:

Post a Comment