মামলাকে পুঁজি করে চাঁদাবাজি,তথ্য দিতে সোনারগাঁ থানার ওসির আহবান - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Thursday, September 26, 2024

মামলাকে পুঁজি করে চাঁদাবাজি,তথ্য দিতে সোনারগাঁ থানার ওসির আহবান


সদ্য সংবাদ ডেস্কঃ


নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে রাজনৈতিক মামলাকে পুঁজি করে একটি চক্র লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে বলে অভিযোগ উঠেছে। তবে সোনারগাঁ থানার ওসি কাউকে টাকা না দিয়ে পুলিশকে তথ্য দিতে আহ্বান জানিয়েছেন।


সোনারগাঁ থানার নবনিযুক্ত ওসি মোহাম্মদ আব্দুল বারীর সঙ্গে সাংবাদিকরা সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তিনি এ আহ্বান জানান। জানা যায়,পূর্ব শত্রুতার জের ধরে কিছু সংখ্যক লোক মোটা অংকের বিনিময়ে একটি চক্রকে দিয়ে রাজনৈতিক মামলা দিচ্ছে নিরীহ জনগণকে। আবার ওই চক্রটিই নাম প্রত্যাহার ও পুলিশ দিয়ে গ্রেপ্তারের ভয় দেখিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে। 

এ চক্র সম্পর্কে তথ্যদাতার নাম-পরিচয় গোপন রেখে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন নবাগত ওসি এমএ বারী। সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ আব্দুল বারী সাংবাদিকদের বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহত হওয়ার ঘটনায় সোনারগাঁ থানায় ৬টি মামলা হয়েছে। ওই মামলায় প্রায় দেড় সহস্রাধিক আসামি রয়েছে। সম্প্রতি একটি চক্র ওই মামলাগুলো পুঁজি করে নিরীহ মানুষের কাছ থেকে মামলা প্রত্যাহার ও গ্রেপ্তারের ভয় দেখিয়ে অর্থ বাণিজ্যে নেমেছে বলে জানতে পেরেছেন। কাউকে ওই চক্রের ফাঁদে পা না দেওয়ার আহ্বান জানান তিনি।

ওসি বলেন,যারা মামলাকে পুঁজি করে চাঁদাবাজিতে নেমেছে তাদের বিরুদ্ধে তথ্য দিন। আপনি গ্রেপ্তারের আতঙ্কে থাকলে আত্মীয়স্বজনের মাধ্যমে তথ্য দিন। চাঁদাবাজিতে জড়িতদের বিরুদ্ধে যে কোনো মূল্যে ব্যবস্থা নেওয়া হবে। এসময় তিনি কাউকে ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দেন।


এসএস/বি

২৬ সেপ্টেম্বর ২০২৪

No comments:

Post a Comment