সোনারগাঁয়ে ২ ডাকাত গ্রেফতার। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Tuesday, September 24, 2024

সোনারগাঁয়ে ২ ডাকাত গ্রেফতার।

 

সদ্য সংবাদ ডেস্কঃ


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুরে এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ শাহ পরান ও শাহ আলী নামে ২ ডাকাতকে গ্রেফতার করেছে সেনাবাহিনীর টহলদল। পরে যৌথবাহিনীর টহলদল তাদের নিয়ে অভিযান চালিয়ে বিপুল সংখ্যক দেশীয় অস্ত্র উদ্ধার করে।


সোনারগাঁ থানার ওসি এম এ বারী গণমাধ্যমকে জানান,সোমবার দিবাগত রাত ২টার দিকে সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের কলতাপাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো একদল ডাকাত। এসময় সেনাবাহিনীর একটি টহলদল সেখান দিয়ে যাচ্ছিল। টহলদল দেখে ডাকাত দল দৌড়ে পালানোর সময় সেনাবাহিনীর সদস্যরা ডাকাত দলের ২ সদস্যকে ধরে ফেলে। পরে সেনাবাহিনীর সঙ্গে সোনারগাঁ থানার এসআই সাহাদাতের নের্তৃত্বে পুলিশের একটি টহলদল ডাকাতদের আস্তানায় অভিযান চালিয়ে রামদা, ছুরিসহ বিপুল সংখ্যক দেশীয় অস্ত্র উদ্ধার করে।

সেনা সদস্যরা উদ্ধারকৃত অস্ত্রসহ দুই ডাকাতকে সোনারগাঁ থানায় সোপর্দ করেছেন। এলাকাসী জানায়,শাহ পরান ও শাহ আলী হলো জামপুর ইউনিয়নের ভূমিদস্যু গুলজার বাহিনীর সশস্ত্র ক্যাডার নুরু ডাকাতের ছেলে। এই বাহিনী ৫ আগস্টের পর কলতাপাড়া কাইল্ল্যারটেক এলাকার হাবিবুল্লা নামের কৃষকের দুইটি গরু বাড়ি থেকে এনে জবাই করে মাংস বিক্রি করে। এলাকায় ছিনতাই,চাঁদাবাজি ও ডাকাতির আরো অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

এসএস/বি
২৪/০৯/২০২৪

No comments:

Post a Comment