সোনারগাঁয়ে পঞ্চাশোর্ধ এক নারীর মরদেহ উদ্ধার - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Sunday, September 22, 2024

সোনারগাঁয়ে পঞ্চাশোর্ধ এক নারীর মরদেহ উদ্ধার

 


সদ্য সংবাদ ডেস্কঃ


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ফাতেমা বেগম(৫০) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে তালতলা ফাঁড়ির পুলিশ। গতকাল রবিবার সকালে উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এশিয়ান হাইওয়ে রোডের পাশ থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। নিহত ফাতেমা বেগম বন্দর উপজেলার লাঙ্গলবন্দ দশদোনা এলাকার আব্দুল করিম মিয়ার স্ত্রী। নিহত ফাতেমার ছোট ছেলে সাইফুল ইসলাম জানান,তার মা গতকাল শনিবার বিকেলে তার ছোট মেয়ের জামাই নান্টু মিয়ার সাথে মদনপুরে কিস্তির টাকা তুলতে গিয়েছিলেন। তার পর থেকেই তিনি নিখোঁজ হন।



অনেক খোঁজাখুঁজির পরেও ফাতেমার কোন সন্ধান না পেয়ে তারা বন্দর থানায় একটি সাধারণ ডায়রি করেন। তবে ঘটনার পর থেকেই ফাতেমার সাথে থাকা মেয়ের জামাই নান্টুর আচরণ ছিলো রহস্যজনক। নিহত ফাতেমা বেগমের ছেলে সাইফুল ইসলাম সন্দেহ করে বলেন,তার মাকে শ্বাসরোধে তার বোন জামাতা নান্টু মিয়া হত্যা করে লাশ ফেলে যায়। তার মা বিভিন্ন এনজিও প্রতিষ্ঠানের ঋণের জামিনদার ছিলেন। ঋণের টাকা মওকুফের জন্য তাকে হত্যা করা হয়।

পরবর্তীতে রোববার সকালে জামপুর ইউনিয়নের বস্তল এশিয়ান হাইওয়ে রোডের পাশে একটি অজ্ঞাত লাশ সাধারণ মানুষ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে তালতলা পুলিশ ফাঁড়ির পুলিশ এসে লাশটি উদ্ধার করে,পরে মৃত ফাতেমার স্বজনরা এসে লাশ সনাক্ত করেন।

তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম জানিয়েছেন মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর রহস্য জানা যাবে।



এসএস/বি

২২/০৯/২০২৪ খ্রীঃ

No comments:

Post a Comment