নিরীহ মানুষদের উপর মিথ্যা মামলা দিয়ে বিএনপি স্বার্থ হাসিলের অপচেষ্টায় লিপ্ত। --মুফতি ফয়জুল করিম - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Monday, September 2, 2024

নিরীহ মানুষদের উপর মিথ্যা মামলা দিয়ে বিএনপি স্বার্থ হাসিলের অপচেষ্টায় লিপ্ত। --মুফতি ফয়জুল করিম

  


সদ্য সংবাদ ডেস্কঃ


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ আয়োজিত, ছাত্র জনতার গণ বিপ্লবে সংগঠিত গণহত্যার বিচার,দূর্নীতিবাজদের গ্রেফতার অবৈধ সম্পদ বাজেয়াপ্ত ও তাদেরকে নির্বাচনে অযোগ্য ঘোষনা করা সহ ইসলামী সমাজ ভিত্তিক কল্যান রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।



বুধবার (২রা সেপ্টেম্বর) বিকালে উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় ইসলামী আন্দোলনের গণসমাবেশে উপজেলা শাখার সভাপতি হাজী নুরুল ইসলাম খাঁনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতী মুহাম্মদ ফয়জুল করিম।

এসময় আরোও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব ইন্জিনিয়ার আশরাফুল আলমসহ সোনারগাঁয়ের ইসলামী আন্দোলনের সমর্থক ও স্থানীয় ওলামায়ে কেরাম।

গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মুফতি ফয়জুল করিম পীর(চরমোনাই) বলেন,দেশে সুশাসন প্রতিষ্ঠার জন্য ইসলামী দলগুলো ছাড়া বিকল্প নেই, এক স্বৈরাচার সরকার পতন হয়েছে আর একজন প্রস্তুতি নিচ্ছে এটা কোনভাবেই মেনে নেওয়া যাবে না। গত ৫ আগস্টের পর বিভিন্ন জায়গায় যারা লুটপাট ভাঙচুর নৈরাজ্য সৃষ্টি করেছে তারাই ক্ষমতার জন্য উঠে পড়ে লেগেছে।বিগত সরকার যেভাবে গণহারে মামলা দিয়ে সাধারণ জনগণ ওলামায়ে কেরামদের হয়রানি করেছিল,ঠিক তেমনি ভাবে বিএনপিও নিরীহ মানুষদের উপর মিথ্যা মামলা দিয়ে স্বার্থ হাসিলের অপচেষ্টা করছে তা কোনভাবেই তৌহিদ জনতা মেনে নিবে না। তাদেরকে যে কোনো ভাবে প্রতিহত করা হবে। আমরা সৌম্য সমতা চাই আমাদের মাঝে কোন বৈষম্য থাকবে না। কোনভাবেই এদেশের মানুষের অধিকার লুটপাট করা যাবে না,সকল অনিয়মের বিরুদ্ধে ইসলামী আন্দোলন বাংলাদেশ সোচ্চার থাকবে ইনশাআল্লাহ।


এসএস/বি

০২/০৯/২০২৪ খ্রীঃ

No comments:

Post a Comment