ঘুমন্ত স্বামী সাকিব খানের গোপনাঙ্গ কেটে দিলেন স্ত্রী - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Tuesday, July 9, 2024

ঘুমন্ত স্বামী সাকিব খানের গোপনাঙ্গ কেটে দিলেন স্ত্রী



সদ্য সংবাদ ডেস্কঃ


নারায়ণগঞ্জের বন্দরে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে ফেলেছেন শিখা খাঁন (২৬) নামের এক গৃহবধু।

 মঙ্গলবার (৯ জুলাই) ভোরে উপজেলার কলাগাছিয়া কান্দিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।  আটকৃত শিখা খান বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কান্দিরপাড় এলাকার জুম্মন খানের মেয়ে। 



স্থানীয়রা জানান,সাকিব ও তার স্ত্রী শিখা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক,টিকটক ও ইউটিউবে ভিডিও কন্টেন্ট তৈরি করেন,তারা দুজনই মাদকাসক্ত। প্রায় সময় তাদের দুজনের মধ্যে ঝগড়া ও মারামারি হতো। স্থানীয়রা কয়েকবার তাদের মীমাংসা করে দিয়েছেন। তাদের দুজনেরই একাধিক বিয়ে হয়েছে। বিষয়টি নিশ্চিত করে মদনগঞ্জ ফাঁড়ির এসআই রাজু আহম্মেদ বলেন, জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আলোচিত টিকটকার সাকিবকে রক্তাক্ত অবস্থায় বিছানার ওপর দেখতে পাই । গোপনাঙ্গ কেটে ফেলায় প্রচুর রক্তপাত হচ্ছিল। কেটে ফেলা গোপনাঙ্গের অংশ শিখার কাছ থেকে উদ্ধার করা হয়। এসময় আহত অবস্থায় সাকিবকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসার জন্য নেয়া হয়।

এসআই রাজু আহম্মেদ জানান, সাকিব খানের আসল নাম সাকিল বেপারী। তিনি মাদারীপুর জেলার বাজিতপুর এলাকার মিন্টু বেপারীর ছেলে। সাকিব ও তার স্ত্রী শিখা দুজনই মাদকাসক্ত। 

আহত সাকিবের তথ্য মতে জানা যায় শিখা কোনো এক সময় বিয়ারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে মধ্যরাতে খাইয়ে দেন। ঘুমিয়ে পড়লে ভোরের কোনো এক সময় তার গোপনাঙ্গ কেটে ফেলেন। অভিযুক্ত শিখা খানকে আটক করে বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


এসএস/বি

০৯ জুলাই ২০২৪ খ্রীঃ


No comments:

Post a Comment