নবনির্বাচিত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান কালামকে গণসংবর্ধনা - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Wednesday, July 10, 2024

নবনির্বাচিত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান কালামকে গণসংবর্ধনা

  

 

সদ্য সংবাদ ডেস্কঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মাহফুজুর রহমান কালামকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

গতকাল (১০ জুলাই) বিকেলে উপজেলার সনমান্দী ইউনিয়নের চকবাজার ও ১নং ওয়ার্ডের নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে চকবাজার মাঠে এই গণসংবর্ধনা দেওয়া হয়। 



সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম বলেন,আপনারা আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করেছেন,আমি আপনাদের নিকট চির কৃতজ্ঞ।

 আমি আপনাদেরই সন্তান। আমার দরজা আপনাদের জন্য সব সময় খোলা থাকবে। আপনারা যেকোনো বিষয় নিয়ে সরাসরি আমার সঙ্গে কথা বলবেন। সাধ্যমত সমাধান দেয়ার চেষ্টা করবো। আমি আপনাদের পাশে পূর্বেও ছিলাম এবং সব সময় থাকবো।

আপনাদের এলাকার সকল অসমাপ্ত কাজগুলো আপনাদের সঙ্গে নিয়েই সমাপ্ত করতে চাই।

সোনারগাঁ উপজেলাকে স্মার্ট বিনির্মাণে আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।

সনমান্দী ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক ওবায়দুল হক'র সভাপতিত্বে সংবর্ধনা  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু,থানা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইসহাক মিয়া,কৃষি ও সমবায় সম্পাদক রাসেল মাহমুদ,ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাজু মিয়া,উপজেলা মটর চালক লীগের সভাপতি আনোয়ার হোসেন,দেলোয়ার মেম্বার,আওয়ামী লীগ নেতা আবু সিদ্দিক,দুলাল,ওমর আলী,বাদল,শুভ,এড. আমির,আনিছ শিকদার প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে সনমান্দী ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মাহফুজুর রহমান কালামকে ফুল দিয়ে বরণ করে নেন। 

এসএস/বি

১০ জুলাই ২০২৪ খ্রীঃ

No comments:

Post a Comment