সোনারগাঁয়ে শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Thursday, July 4, 2024

সোনারগাঁয়ে শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

 


সদ্য সংবাদ ডেস্কঃ


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঝাউচর এলাকার মহসিন মিয়ার নতুন বাড়ি থেকে এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে বাসার টয়লেট থেকে রক্তাক্ত অবস্থায় শিশুটির মা ঊর্মি আক্তার মুক্তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।



১৫ মাস বয়সী শিশুটি রাজবাড়ি জেলার বাড়িগ্রামের শামীম আহাম্মদের মেয়ে সামিয়া আক্তার সোহা। নিহত শিশুর বাবা বলেন,প্রতিদিনের মতো রাতের ডিউটি শেষে সকাল সাড়ে ৬টায় বাসায় ফিরে দেখি ভেতর থেকে দরজা আটকানো। অনেক চেষ্টার পর দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখি আমার মেয়ে মৃত অবস্থায় খাটের ওপর পড়ে আছে। আর স্ত্রী রক্তাক্ত অবস্থায় টয়লেটের ভেতর পড়ে আছে।

সোনারগাঁ থানার এস আই বিমএম মেহেদী সাংবাদিকদের বলেন,বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল ৬টায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর এলাকার ভাড়া বাসা থেকে তাদের উদ্ধার করা হয়। রাতের আঁধারে তাকে হত্যা করা হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি। নিহত শিশুটির পিতা শামীম আহম্মদ মেঘনা গ্রুপ অব কোম্পানিতে চাকরি করার সুবাদে স্ত্রী ও কণ্যা সন্তান নিয়ে ঝাউচর ভাড়া বাসায় বসবাস করেন।

শিশুটির মা সুস্থ হলে ঘটনা সম্পর্কে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

সোনারগাঁ থানার উপপরিদর্শক (এসআই) পঙ্কজ কান্তি সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন,ঝাউচর ভাড়া বাসা থেকে একটি কণ্যাশিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। একই স্থান থেকে শিশুটির মাকেও আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। তদন্ত শেষে ঘটনার সঠিক তথ্য জানা যাবে বলে জানান তিনি।


এসএস/বি

০৪ জুলাই ২০২৪ খ্রীঃ


No comments:

Post a Comment