সোনারগাঁয়ে সাবেক নারী ইউপি সদস্যকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে খোরশেদ ফরাজির বিরুদ্ধে। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Saturday, June 29, 2024

সোনারগাঁয়ে সাবেক নারী ইউপি সদস্যকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে খোরশেদ ফরাজির বিরুদ্ধে।

 

সদ্য সংবাদ ডেস্কঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক মহিলা ইউপি সদস্য মোর্শেদা বেগমকে এলোপাথাড়ি পিটিয়ে আহত ও শ্লীলতাহানি করে সাথে থাকা টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে একই ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য খোরশেদ আলম ফরাজি ও তার সহযোগীদের বিরুদ্ধে।


এ ঘটনায় আহত মোর্শেদা বেগম,উপজেলার মঙ্গলেরগাঁও গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে ইউপি সদস্য খোরশেদ ফরাজী (৩২), মৃত নূরা ডাক্তারের ছেলে মোঃ মোশারফ (৪৩), মোক্তার (৪৫), মৃত আউয়ালের ছেলে দেলোয়ার (৪৩), গিয়াস উদ্দিন মুন্সীর ছেলে মোঃ সাব্বির (২৩) এর নাম উল্লেখ সহ আরও ৪/৫ জনকে অজ্ঞাত দেখিয়ে তাদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে হামলাকারীরা বিভিন্ন সময় মোর্শেদা বেগমকে মারপিট ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল।

গত শুক্রবার (২৮শে জুন) সকালে মঙ্গলেরগাঁ বটতলা বাজারে দেলোয়ারের মুদি দোকানের সামনে গিয়ে পাওনা টাকা চাওয়ায় বর্তমানে ইউপি সদস্য খোরশেদ ফরাজী ও তার সহযোগীরা ভুক্তভোগী মোর্শেদা বেগমকে প্রকাশ্য দিবালোকে এলোপাথাড়ি কিল ঘুষি সহ লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। একপর্যায়ে হামলাকারীরা সাবেক এই নারী সদস্যের পরনের কাপড় টেনে শ্লীলতাহানি করে এবং তার সাথে থাকা ১৪ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এ সময় সাবেক নারী ইউপি সদস্যের চিৎকারের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা তাকে প্রাণনাসের হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়দের সহায়তায় আহত মোর্শেদা বেগমের স্বজনরা তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

এ ব্যাপারে জানতে চাইলে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান বলেন, নারী সদস্যের উপর হামলার অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।



এসএস/বি

৩০ জুন ২০২৪ খ্রিঃ


No comments:

Post a Comment